এসএসসি পরীক্ষার্থী সিফাত হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ঝিনাইদহে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী সিফাতকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান দুই আসামিকে আজ সোমবার ভোরে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

ঝিনাইদহে এসএসসি পরীক্ষার্থী সাইদুজ্জামান সিফাত হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার ভোরের দিকে ফরিদপুর জেলার সালতা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জেলা শহরের কালীকাপুর গ্রামের সুমন ও একই গ্রামের বাসের চালকের সহকারী লিয়ন। তাদের স্বীকারোক্তি মোতাবেক জেলা শহরের মডার্নমোড় এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

নিহত সাইদুজ্জামান সিফাত ঝিনাইদহ ওজির আলী স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন জানান, এসএসসি পরীক্ষার্থী সাইদুজ্জামান সিফাতকে গত শনিবার সকালে জেলা শহরের কালীকাপুর মাতৃছায়া স্কুলের পাশে তুচ্ছ ঘটনা নিয়ে সহপাঠীরা ছুরিকাঘাতে হত্যা করে।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় নিহতের বাবা মনোয়ার হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়ে যায় আসামিরা। গোপন খবরের ভিত্তিতে আজ ভোরের দিকে ফরিদপুরের সালতা এলাকায় অভিযান চালিয়ে প্রধান ওই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

এদিকে সকালে জেলা শহরের পোস্টঅফিস মোড়ে সিফাত হত্যার সঙ্গে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ঘণ্টাব্যাপী চলা এ কর্মসূচিতে ব্যানার ও ফেস্টুন নিয়ে নিহতের স্বজন ও সহপাঠীরা অংশ নেয়।