কক্সবাজারে ‘ডাকাতের’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার, পাশে অস্ত্র-গুলি

Looks like you've blocked notifications!
কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের গুদিকাটা এলাকা থেকে আজ মঙ্গলবার ভোরে মোহাম্মদ আলমের মৃতদেহ উদ্ধার করা হয়। এনটিভির পুরোনো ছবি

কক্সবাজারের পেকুয়া উপজেলায় এক ব্যক্তির গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দাবি করেছে, নিহত মোহাম্মদ আলম (২৮) তালিকাভুক্ত ডাকাত দলের সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১২টি বন্দুক ও ২৩টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের গুদিকাটা এলাকা থেকে আলমের মৃতদেহটি উদ্ধার করা হয়। তাঁর বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, হিন্দু সম্প্রদায়ের লোকজনের ওপর নির্যাতনসহ বিভিন্ন আইনে সাতটি মামলা রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

মোহাম্মদ আলম রাজাখালী ইউনিয়নের বদিউদ্দিনপাড়া এলাকার বাসিন্দা।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, ভোরে গুদিকাটা এলাকায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালায়।

‘এ সময় ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে করতে গহীন অরণ্যে পালিয়ে যায়। পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে। পরে ঘটনাস্থল তল্লাশি করে তালিকাভুক্ত ডাকাত আলমের মৃতদেহ ও অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।’

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।