কক্সবাজারে সন্ত্রাসীদের গুলিতে দুজন নিহত 

Looks like you've blocked notifications!
কক্সবাজারের টেকনাফ থানা। ছবি  : সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় সন্ত্রাসীদের ছুরিকাঘাত ও গুলিতে এক যুবক এবং পেকুয়া উপজেলায় জায়গাজমির বিরোধের জের ধরে প্রতিপক্ষের গুলিতে এক নারী নিহত হয়েছেন। গতকাল রোববার রাতে ও আজ সোমবার ভোরে এ ঘটনা দুটি ঘটে। 

নিহতরা হলেন টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা এলাকার ইমাম হোসেন (১৮) ও  পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বোদামাঝির ঘোনা এলাকার সেলিনা আক্তার।

নিহতে ইমাম হোসেনের বড় ভাই সাদ্দাম হোসেন জানান, ইমাম হোসেন মসজিদ থেকে নামাজ শেষে বাড়ি ফেরার পথে হঠাৎ স্থানীয় সন্ত্রাসী খালেকের নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের একটি দল গুলিবর্ষণ করে। এরপর এলোপাতাড়ি ছুরিকাঘাত করে টেনে-হেঁচড়ে পাহাড়ের ভেতরে নিয়ে গিয়ে ইমামকে খুন করে পালিয়ে যায়। 

পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানান ইমামের ভাই সাদ্দাম। 

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় জাফরের ঝিরি এলাকা থেকে মৃতদেহ উদ্ধার করে। নিহত ইমাম একটি আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।

অপরদিকে, আজ ভোরের দিকে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বোদামাঝির ঘোনা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মামুন নামের এক যুবকের গুলিতে গৃহবধূ সেলিনা আক্তার নিহত হন। এ সময় আহত হয়েছেন কলেজছাত্র নাজমুর সাকিব ও সাইফুল ইসলাম নামের দুজন। পরে স্থানীয়রা দুজনকে আটক করে পুলিশে দিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান।