কক্সবাজার সৈকতে গত দুই দিনে ভেসে এলো তিন মরদেহ

Looks like you've blocked notifications!

কক্সবাজারে গত ২৪ ঘণ্টার ব্যবধানে সমুদ্র সৈকতে ভেসে এলো আরও এক যুবকের লাশ। আজ শনিবার দুপুরে সৈকতের নাজিরারটেক পয়েন্টে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে স্থানীয়রা। মৃত ব্যক্তির নাম অভ্র বলে নিশ্চিত করেছেন তারই বন্ধু আরাফাত আল সাদি।

অন্যদিকে, গত শুক্রবার দুপুর ও বিকেলে সৈকতের হোটেল সিগাল পয়েন্টে তিন ঘণ্টার ব্যবধানে ভেসে এসেছিল আরও দুটি মরদেহ।  এর মধ্যে একজন শহরের কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন (১৭) ও আরেকজন যশোরের কোতোয়ালি থানা এলাকার আসাদুজ্জামানের ছেলে নাফিক ঐশিক  বলে পরিচয় পাওয়া গেছে।

আরাফাত আল সাদি আরও জানিয়েছেন, নাফিক ঐশিক ও অভ্রসহ কয়েকজন বন্ধু কক্সবাজার বেড়াতে আসেন গত ১৪ সেপ্টেম্বর।

সমুদ্র সৈকতে দায়িত্বরত বিচকর্মী মাহবুবুর রহমান জানিয়েছেন, মরদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া ঐশিক ও অভ্রর চার বন্ধুকে পুলিশের কাছে হস্তান্তর করে বিচকর্মীরা। 

আজ শনিবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে হেফাজতে নিয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীরুল গিয়াস।

ওসি জানিয়েছেন, যেহেতু দুজনের মরদেহ মিলেছে, তারা কীভাবে সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিল, অধিকতর তদন্তের স্বার্থে তাদের পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।