কনকনে শীতের রাতে কম্বল নিয়ে হাজির ইউএনও

Looks like you've blocked notifications!

হঠাৎ জেঁকে বসা পৌষের হাড় কাঁপানো শীতে কাতর হয়ে পড়েছে মোংলার উপকূলের মানুষ। আর, শীতে জবুথবু হয়ে পড়া সেসব মানুষকে খুঁজে বের করে তাদের দ্বারে দ্বারে গিয়ে শীতবস্ত্র গায়ে জড়িয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার।

গতকাল রোববার রাতে ইউএনও কমলেশ মজুমদার পৌর শহরের কলেজ রোড, সিগন্যাল টাওয়ার এবং শহরতলীর আরাজিমাকড়ঢোন, কাইনমারী ও চিলা ব্রিজ এলাকায় গিয়ে গরিব নারী-পুরুষের হাতে তুলে দেন কম্বল। এ সময় তিনি পথে-ঘাটে, হাটে-বাজারে শুয়ে থাকা নিঃস্ব মানুষের গায়েও কম্বল জড়িয়ে দেন।

রোববার রাতে বিভিন্ন এলাকা ঘুরে ৪০ জন এমন দরিদ্রের শীত নিবারণের ব্যবস্থা করেছেন (ইউএনও) কমলেশ মজুমদার। রাত ১০টার দিকে শহরের কলেজ মোড় এলাকায় শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেওয়ার সময় উপস্থিত লোকজনের উদ্দেশে কমলেশ মজুমদার বলেন, ‘যে যাঁর মতো চারপাশে খেয়াল রাখবেন, কেউ কোথাও শীতে কষ্ট পেলে আমাকে জানাবেন। আমি এসে তাদের কম্বল দিয়ে যাব। একটি মানুষও যাতে শীতে না ভোগে সেজন্য উপজেলা প্রশাসনের এ শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। এ সময় তিনি সমাজের বিত্তবানদেরও শীতার্তদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।