কমিউনিটি প্যারামেডিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন

Looks like you've blocked notifications!
বাংলাদেশ কমিউনিটি প্যারামেডিক অ্যাসোসিয়েশনের (বিসিপিএ) সভাপতি আবু হানিফ (বায়ে) ও মহাসচিব কাজী এরশাদ। ছবি : বিজ্ঞপ্তি

স্বাস্থ্যসেবায় ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ কমিউনিটি প্যারামেডিক অ্যাসোসিয়েশনের (বিসিপিএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ৬ অক্টোবর এক বর্ধিত সভায় নেওয়া সিদ্ধান্ত মোতাবেক আজ বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কার্যনির্বাহী কমিটির সভাপতি, মহাসচিব ও সদস্যদের নাম জানানো হয়।

ওই সভায় সর্বসম্মতিক্রমে আবু হানিফকে সভাপতি ও কাজী এরশাদকে মহাসচিব করে ১৪ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি মো. আরিফ হোসেন, সহসভাপতি মার্জিয়া আক্তার পপি, যুগ্ম মহাসচিব মো. আবু সাঈদ, কোষাধ্যক্ষ শিউলি সূত্রধর, সহকারী কোষাধ্যক্ষ হেকমতউল্লাহ, সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন রিপন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মনোয়ারা আক্তার, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক খোকন দাস রহিত, কার্যনির্বাহী সদস্য মো. রহমত উল্লাহ, ইসরাত জাহান, এস এম জাহিদুল ইসলাম ও জনি আহম্মেদ।

গত ৬ অক্টোবরের সভায় সিদ্ধান্ত হয়, ২৬ অক্টোবর যাচাই ও মূল্যায়নের জন্য কমিটির ১৪ জনের নাম প্রতিদ্বন্দ্বিতার জন্য জন্য ঘোষণা করবেন আবু হানিফ। এই পরিপ্রেক্ষিতে ২৭ অক্টোবর মূল্যায়ন শেষে কোনো প্রতিদ্বন্দ্বী না পাওয়ায় আজ বৃহস্পতিবার বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি প্রকাশ করা হয়।