করোনায় গাজীপুরে সাংবাদিকের মৃত্যু

Looks like you've blocked notifications!
গাজীপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ‘দৈনিক লাখো কণ্ঠ’পত্রিকার গাজীপুর প্রতিনিধি মো. রোমান শাহ আলম। ছবি : এনটিভি

গাজীপুরে করোনায় আক্রান্ত হয়ে ‘দৈনিক লাখো কণ্ঠ’পত্রিকার গাজীপুর প্রতিনিধি মো. রোমান শাহ আলম মারা গেছেন। তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে মারা যান।

মো. রোমান শাহ গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের নির্বাহী সদস্যও ছিলেন। তিনি গাজীপুর মহানগরের নিয়ামত সড়ক এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।

গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. বায়েজীদ হোসেন জানান, গত ৩১ মার্চ জ্বর ও ঠাণ্ডার লক্ষণ দেখা দিলে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১ এপ্রিল বিকেলে তাঁর করোনা পজিটিভ ফল আসে। ওই রাতেই তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। এ অবস্থায় গতকাল দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, গত রাতে ওই সাংবাদিক এ হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় মারা গেছেন। এখানকার করোনা ইউনিটে শুক্রবার দুপুর পর্যন্ত মোট ৩৪ জন ভর্তি আছেন।

গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, সর্বশেষ প্রাপ্ত ফলাফল অনুযায়ী গাজীপুরে গত ২৪ ঘণ্টায় ৫০৫ জনের নমুনা পরীক্ষায় ১৪৪ জনের মধ্যে করোনা পজিটিভ ফল আসে। এ পর্যন্ত গাজীপুরে মোট ৬৮ হাজার ২৮৫ জনের নমুনা পরীক্ষায় আট হাজার ৫৬৩ জনের মধ্যে করোনা পজিটিভ হয়। সুস্থ হয়েছে সাত হাজার ৫৫০ জন। এছাড়া আক্রান্ত হয়ে গাজীপুরে মোট মারা যায় ১৪৮ জন।