করোনায় ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান মৃধার মৃত্যু

Looks like you've blocked notifications!
করোনায় মৃত ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিক্ষাবিদ মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা। ছবি : সংগৃহীত

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিক্ষাবিদ মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা। তিনি আজ শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

গত ২৩ জুন তিনি করোনার উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। এর পর সেখানে তাঁর অবস্থার অবনিত হলে ২৫ জুন তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাঁর লাশ ঢাকা থেকে বিকেলে রওনা হয়ে রাতে ফরিদপুর পৌঁছানোর কথা রয়েছে।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মঞ্জুর হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল সাহা ও  সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।