কল্যাণপুর বস্তিতে আগুন : ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দেবেন মেয়র আতিক

Looks like you've blocked notifications!

কল্যাণপুর নতুন বাজার বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি গভীর দুঃখ ও সমবেদনা জ্ঞাপন করেছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন জানিয়েছেন, মেয়র মো. আতিকুল ইসলামের পক্ষ থেকে জরুরি ভিত্তিতে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

এ ছাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জন্য মেয়র মো. আতিকুল ইসলামের পক্ষ থেকে সেখানে পর্যাপ্ত খাবার ও পানি সরবরাহ করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অগ্নিকাণ্ডের স্থানে ডিএনসিসির অস্থায়ী মেডিকেল ক্যাম্প ও মোবাইল টয়লেট স্থাপন করা হয়েছে। মেয়র আতিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের যাবতীয় দেখাশোনার জন্য ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেওয়ান আবদুল মান্নানকে সার্বক্ষণিক তদারকি করার দায়িত্ব প্রদান করেন।

গতকাল শুক্রবার রাতে রাজধানীর কল্যাণপুরের নতুন বাজার বস্তিতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে দুজন দগ্ধ হলে তাঁদের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।