কাদিরপুর ইউপি চেয়ারম্যান বি এম জাহাঙ্গীর হোসেন আর নেই

Looks like you've blocked notifications!
মাদারীপুরের শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়ন পরিষদের ছয় বারের নির্বাচিত সফল চেয়ারম্যান বি এম জাহাঙ্গীর হোসেন। ছবি : এনটিভি

মাদারীপুরের শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ছয় বারের নির্বাচিত সফল চেয়ারম্যান বি এম জাহাঙ্গীর হোসেন (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টায় ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

শিবচরের কৃতী সন্তান, প্রবীণ রাজনীতিবিদ, জনপ্রিয় ব্যক্তিত্ব শিবচর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বি এম জাহাঙ্গীর হোসেন স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ আত্মীয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বি এম জাহাঙ্গীর হোসেন চেয়ারম্যান থাকা অবস্থায় সেরা চেয়ারম্যান পদক, গুণীজন সংবর্ধনা, মানবাধিকার সংস্থাসহ বিভিন্ন সংগঠন থেকে বিভিন্ন পদক পেয়েছেন। তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক বার্তায় চিফ হুইপ বলেন, বি এম জাহাঙ্গীর হোসেন ছিলেন একজন কর্মিবান্ধব নেতা। তিনি এলাকার উন্নয়নে সব সময় উদ্যমী ছিলেন। তিনি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি এনটিভির মাদারীপুর জেলা প্রতিনিধি এম আর মুর্তজার ছোট মামা।