কিশোরগঞ্জের সাবেক পৌর মেয়র কাঞ্চনের দাফন সম্পন্ন

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ জেলা শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে আজ শনিবার বাদ আছর সাবেক পৌর মেয়র মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চনের (ইনসেটে) জানাজা হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর শাখার আহ্বায়ক এবং সাবেক পৌর মেয়র আলহাজ মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার রাতে রাজধানী ঢাকার এভার কেয়ার হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি দীর্ঘদিন কিডনি জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন এবং ওই হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। তিনি এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার বাদ আছর জেলা শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চনের জানাজা হয়। শামসুউদ্দিন ভূঁইয়া মসজিদের খতিব মাওলানা হেফাজুর রহমান জানাজায় ইমামতি করেন। পরে শহরের বড় বাজার এলাকায় মরহুমের বসতবাড়ি সংলগ্ন শামসুউদ্দিন ভূঁইয়া মসজিদ প্রাঙ্গণে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাজায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের  সভাপতি কামরুল আহসান শাহজাহান, পৌর মেয়র পারভেজ মিয়া, সাবেক মেয়র আবু তাহের মিয়া, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি রুহুল আমীন আকিলসহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চন একজন দানবীর হিসেবে জেলার বহু ধর্মীয়, সেবামূলক ও সামাজিক প্রতিষ্ঠান নির্মাণ ও পরিচালনার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। দুই মেয়াদে কিশোরগঞ্জ পৌরসভা মেয়রের দায়িত্ব পালনের পাশাপাশি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন।