কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে একজন  মারা গেছেন। এ ছাড়া সদর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে একজন মৃত্যুবরণ করেছেন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে কিশোরগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়ে নয়জন মারা গেছেন। মোট আক্রান্ত হয়েছেন ২৯০ জন।

সিভিল সার্জন জানান, বৃহস্পতিবার বিকেলে করিমগঞ্জ উপজেলায় নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় সামছুদ্দিন (৬৫) নামের এক মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে। উপজেলার গুজাদিয়া ইউনিয়নের টামনী ইসলামপুর গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

গত ১৮ মে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়। ২৩ মে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। করোনা শনাক্ত হওয়ার পর থেকে তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন।

অন্যদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামে করোনা উপসর্গ নিয়ে তারা মিয়া (৫৫) নামের একজনের মৃত্যু হয়েছে। ঈদের আগের দিন তিনি নারায়ণগঞ্জ থেকে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে আসেন। তাঁর শরীরে জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল। খবর পেয়ে গত ২৬ মে স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাঁর বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠান। আক্রান্ত ব্যক্তিকে রিপোর্ট না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুসরণ করে রাতেই স্থানীয় প্রশাসন ও পুলিশের তদারকিতে জানাজা শেষে তাঁদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।