কিশোরগঞ্জে কলাক্ষেতে মিলল নরসিংদীর যুবকের লাশ

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের কুলিয়ারচরে কলাক্ষেত থেকে উদ্ধারকৃত আমির হোসেনের লাশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলাযর একটি কলাক্ষেত থেকে আমির হোসেন (৫০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিণ সালুয়া গ্রামের ফয়েজ উদ্দিনের কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আমির হোসেন নরসিংদী জেলার বেলাব উপজেলার ছলমা গ্রামের মৃত আয়েছ আলীর ছেলে। তিনি অস্ত্র আইনে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। আমির হোসেনের বিরুদ্ধে বেলাবসহ আশপাশের বিভিন্ন থানায় ডাকাতি, খুন ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, আজ সকালে কুলিয়ারচরের দক্ষিণ সালুয়া গ্রামের ফয়েজ উদ্দিনের কলাবাগানে অজ্ঞাত এক পুরুষের লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ এসে লাশ উদ্ধার করে। প্রাথমিক সুরৎহাল রিপোর্ট তৈরি করে। পরে ওই লাশের ছবি তুলে আশপাশের থানাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দেয়।

ওই ছবি দেখে নরসিংদীর বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ মৃত ব্যক্তিকে শনাক্ত করেন। ওই মরদেহ বেলাব থানার ডাকাত আমির হোসেনের বলে নিশ্চিত করেন তিনি। পরে খবর পেয়ে নিহত আমির হোসেনের ভাই জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মো. গোলাম মোস্তফা বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।’