কুমিল্লার ঘটনায় ইকবালসহ চার আসামি ফের তিন দিনের রিমান্ডে

Looks like you've blocked notifications!
কুমিল্লায় ধর্মীয় অবমানার অভিযোগে গ্রেপ্তার ইকবাল হোসেনসহ চার আসামিকে আবারও তিন দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ। ছবি : এনটিভি

কুমিল্লায় ধর্মীয় অবমানার অভিযোগে গ্রেপ্তার ইকবাল হোসেনসহ চার আসামিকে আবারও আদালতে তোলা হয়েছে। আজ বিকেলে কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক চন্দন কান্তি নাথের আদালতে তাদের উপস্থাপন করা হয়। ১২ দিন রিমান্ড শেষে সিআইডির পক্ষ থেকে আরও পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তৃতীয় দফায়  প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তবে অধিকতর তদন্তের জন্য তিন দিন পর্যাপ্ত না হওয়ায় সিআইডি আসামিদের এখনই তিন দিনের রিমান্ডে নিচ্ছে না। পরবর্তীতে তাদের আদালতের মাধ্যমে কারাগার থেকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন বিশেষ পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান।

এর আগে গত শনিবার কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পূজামণ্ডপে কোরআন রেখে আসা ইকবাল হোসেন, ৯৯৯ এ কল করা ইকরাম হোসেন, দারোগাবাড়ী মাজারের দুই সহকারী খাদেমসহ চার আসামিকদের ২ দফায় ১২ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

গত ১৩ অক্টোবর নানুয়া দীঘিরপাড়ে পূজামণ্ডপে পবিত্র কোরআন মজিদ রেখে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়। পরে সিসিটিভি ফুটেজ দেখে ঘটনায় জড়িত শনাক্ত ইকবাল হোসেনকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করা হয়। এর আগেই পুলিশের কাছে গ্রেপ্তার ছিল ৯৯৯ এ প্রথম কল করা ইকবাল হোসেন এবং দারোগাবাড়ী মাজারের খাদেম ফয়সাল ও হাফেজ হুমায়ুন কবীর।