কুষ্টিয়ায় কলেজছাত্রকে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!
কুমারখালী থানা। ছবি : সংগৃহীত

কুষ্টিয়ার কুমারখালীতে নয়ন কুমার সরকার (২২) নামে এক কলেজছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। আজ রোববার ভোরে উপজেলার নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রাম থেকে আহত অবস্থায় ওই কলেজছাত্রকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেল ৩টায় রাস্তায়ই তার মৃত্যু হয়।

নিহত নয়ন কুমার নন্দনালপুর এলাকার যোগেশ কুমার সরকারের ছেলে। তিনি স্থানীয় আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। যোগেশ কুমার সরকার এটিকে হত্যাকাণ্ড বলে দাবি করেছেন।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, গতকাল শনিবার মধ্যরাত থেকে নয়ন নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা সারা রাত অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। আজ সকালে নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ নতুনপাড়া এলাকায় সড়কের পাশে নয়নকে আহত অবস্থায় স্থানীয়রা পড়ে থাকতে দেখে। পরে তারা নয়নের পরিবারকে খবর দেয়।

খবর পেয়ে স্বজনরা সেখান থেকে নয়নকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেল ৩টায় তিনি পথেই মারা যান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, নয়নের মরদেহ মর্গে রাখা হয়েছে। যেহেতু, মরদেহে আঘাতের চিহ্ন আছে, তাই প্রাথমিকভাবে এটাকে হত্যা বলে মনে করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে।