কুষ্টিয়ায় ঠিকাদারকে হাতুড়িপেটার ঘটনায় তিনজন আটক

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ায় ঠিকাদারকে হাতুড়িপেটার ঘটনায় গ্রেপ্তারকৃত তিনজন। ছবি : এনটিভি

কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে প্রকাশ্য দিবালোকে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পেটানোর ঘটনায় তিনজনকে আটক করেছে র‍্যাব। আজ মঙ্গলবার র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য জানান।

আটককৃতরা হলেন মজমপুর সকাল সন্ধ্যা গলির জহুরুল ইসলাম (২৮), চৌড়হাস এলাকার আমিরুল ইসলাম বেল্টু (৪৫), ইবি থানাধীন হাতিয়া গ্রামের  মোকাদ্দেস হোসেন (৪১)।

মোহাম্মদ ইলিয়াস খান জানান, ঠিকাদার শহিদুর রহমানকে হাতুড়ি দিয়ে পেটানোর সংবাদ বিভিন্ন মিডিয়ায় প্রকাশ হলে আমরা হামলাকারীদের ধরতে অভিযান চালিয়ে প্রথমে শহরের চৌরহাঁস এলাকা থেকে মো. মোকাদ্দেস হোসেনকে আটক করি। তার স্বীকারোক্তিতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে মজমপুর এলাকা থেকে মো. আমিরুল ইসলাম বেল্টু ও খাজানগর এলাকা থেকে জহুরুল ইসলামকে আটক করা হয়। অন্য হামলাকারীদের ধরতে অভিযান আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওই কর্মকর্তা।

উল্লেখ্য, গতকাল সোমবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে প্রকাশ্য দিবালোকে শহিদুর রহমান মিন্টু নামের এক ঠিকাদারকে হাতুড়িপেটা করে সন্ত্রাসীরা। হাতুড়িপেটায় গুরুতর আহত হন তিনি। এ ঘটনার সময় সেখানে অনেক মানুষের উপস্থিতি ছিল। অনেকেই হামলার দৃশ্য ভিডিও ধারণ করে মোবাইল ফোনে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিভিন্ন মিডিয়া গুরুত্বের সঙ্গে সংবাদটি প্রকাশ করে। এরপর হামলাকারীদের ধরতে অভিযান শুরু করে র‍্যাবের।

ঠিকাদার শহিদুর রহমান মিন্টুর বাড়ি কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের শানপুকুরিয়া গ্রামে।