কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণে চার আসামি কারাগারে

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত আসামিরা। ছবি : সংগৃহীত

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় চার আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আসামিরা হলেন ইয়ামিন খান (২৮), মো. করিম (৩০), মো. নাইম (২০) ও মো. স্মরণ (২২)। তাঁদের বাড়ি ভেড়ামারা উপজেলার বামুনপাড়ায়। মামলার অপর আসামি চণ্ডীপুর গ্রামের মো. তূর্য (২৩) পলাতক রয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আসামিরা জামিন আবেদন করেন। আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জুয়েল রানা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষটি নিশ্চিত করেছেন ভেড়ামারা আদালতের জিআরও সহকারী উপপরিদর্শক (এএসআই) পাপিয়া খাতুন। 

এদিকে, আজ দুপুর ১২টার দিকে প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগ সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলন থেকে আসামিদের গ্রেপ্তারে পুলিশকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়ে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম ছানা। এই সময়ের মধ্যে আসামি গ্রেপ্তার না হলে কঠোর আন্দোলনের কথা জানান তিনি। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুনুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে ভেড়ামারার বামুনপাড়ায় প্রবাসীর স্ত্রী নিজের ঘরে তাঁর খালাতো ভাই তানজিরার সঙ্গে কথা বলছিলেন। এ সময় আসামিরা এসে তানজিরাকে বাইরে আটকে রেখে প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই প্রাবাসীর স্ত্রী বাদী হয়ে স্থানীয় ইয়ামিন, আব্দুল করিম, নাঈম, স্মরণ হোসেন ও মো. তূর্যকে আসামি করে ভেড়ামারা থানায় একটি মামলা করেন। পরে এলাকাবাসী আন্দোলনে নামলে পুলিশ ২২ ফেব্রুয়ারি মামলা নথিভুক্ত করে।

এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জালাল মোবাইল ফোনে বলেন, ‘রাজনৈতিক পরিচয় মুখ্য নয়, আসামির পরিচয় সে আসামি, তাদের ধরতে সর্বোচ্চ চেষ্টা চলছে।’