কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১৪ মামলার আসামি মো. শহিদুল। ছবি : এনটিভি

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি মো. শহিদুল (৩৪) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বাগোয়ান গ্রামের একটি পানের বরজের পাশে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে পুলিশ দাবি করেছে।

নিহত শহিদুল দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী জামালপুর গ্রামের মো. মানিকের ছেলে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আরিফুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, উপজেলার বাগোয়ান গ্রামের একটি পানের বরজের পাশে দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে মাদক কেনাবেচা চলছে—এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশের একটি টিম সেখানে যায়। টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় শহিদুলকে পড়ে থাকতে দেখে। তাঁকে দ্রুত উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, দুটি গুলি ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।’

শহিদুলের বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ ১৪টি মামলা রয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। শহিদুলের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।