কুষ্টিয়ায় মহাসড়কে ঝরলো আরও দুই প্রাণ

Looks like you've blocked notifications!
কুষ্টিয়া শহরতলীর লাহিনী এলাকায় ট্রাকের সঙ্গে ইঞ্জিনচালিত মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষের পর দুর্ঘটনাস্থলে মানুষের ভিড়। ছবি : এনটিভি

কুষ্টিয়া শহরতলীর লাহিনী এলাকায় ট্রাকের সঙ্গে ইঞ্জিনচালিত মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৬০) ও মাহিন্দ্রার চালক জাহাঙ্গীর হোসেন (৪০) নামের দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মাহিন্দ্রা গাড়ির আরও তিন যাত্রী। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের লাহিনী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত হেলেনার বাড়ি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মেঘনা গ্রামে। চালক জাহাঙ্গীর হোসেনের পরিচয় এখনো পাওয়া যায়নি। আহতরা হলেন হেলেনা বেগমের মেয়ে নাহিদা খাতুন, কুমারখালী উপজেলার বাঁশগ্রাম এলাকার তুহিন ও তার বোন শিলা।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলি জানান, শুক্রবার বিকেলে কুমারখালী উপজেলার দিক থেকে ৫ জন যাত্রী নিয়ে মাহিন্দ্রা গাড়িটি কুষ্টিয়া অভিমুখে আসছিল। সন্ধ্যা ৬টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের লাহিনী এলাকায় পৌছালে বিপরীতমুখি ১০ চাকার একটি বড় ট্রাকের সঙ্গে ইঞ্জিনচালিত মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্রা গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মাহিন্দ্রার যাত্রী হেলেনা বেগম নিহত হয়। এঘটনায় মাহিন্দ্রার চালকসহ চারজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মাহিন্দ্রার চালক জাহাঙ্গীর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘাতক ট্রাক ও মাহিন্দ্রাকে জব্দ করা হয়েছে। ট্রাকচালক পলাতক রয়েছে।