কুড়িগ্রামে বিদেশি অস্ত্রসহ র‍্যাবের হাতে আটক ১

Looks like you've blocked notifications!
কুড়িগ্রামের রৌমারি থেকে আগ্নেয়াস্ত্রসহ আটক আব্দুর রউফ মোল্লা। ছবি : র‍্যাব-১৪

কুড়িগ্রামে আগ্নেয়াস্ত্রসহ আব্দুর রউফ মোল্লা (৪৫) নামে একজনকে আটক করেছে বলে জানিয়েছে জামালপুর র‌্যাব-১৪। আজ সোমবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পরে তাকে রৌমারী থানায় সোপর্দ করা হয়।

র‍্যাব জানায়, গতকাল রোববার সন্ধ্যার দিকে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ অভিযানে রৌমারি উপজেলার চর শৌলমারী কলেজপাড়ায় আব্দুর রউফ মোল্লার বাড়ি থেকে একটি ওয়ান শুটার বিদেশি পিস্তল, একটি দেশীয় শর্টগান, একটি দেশীয় পাইপগান, বোরো শর্টগানের কার্তুজ ছয়টি, নগদ নয় হাজার ৫০০ টাকা, সিমসহ একটি মোবাইল ফোনসেটসহ আব্দুর রউফ মোল্লাহকে আটক করা হয়।

আটক আব্দুর রউফ মোল্লা ওই এলাকার চিহ্নিত ডাকাত বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে র‌্যাব-১৪। 

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, আটক হওয়া আটক আব্দুর রউফ মোল্লাকে  প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে আগ্নেয়াস্ত্র দেখিয়ে রৌমারী উপজেলার চরাঞ্চলে চাঁদাবাজি, ডাকাতি ও জেলেদের মালামাল লুটসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন।

এ ঘটনায় র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুরের নায়েক সুবেদার মো. বাদশাহ্ মিয়া বাদী হয়ে রৌমারী থানায় অস্ত্র আইনে মামলা করেন। 

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক আব্দুর রউফ মোল্লার নামে অস্ত্র আইনে মামলা দিয়ে জব্দ করা অস্ত্র ও আসামিকে আজ সোমবার বিকেল ৪টায় রৌমারি থানায় সোপর্দ করেছে র‌্যাব।