কুড়িগ্রামে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে আটক তিন

Looks like you've blocked notifications!
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থানা। ফাইল ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ফরিদুল (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার সোনাহাট সেতুর পূর্বপাড়ে এ ঘটনা ঘটে।

পরে রাত দেড়টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদুলের মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার তিনজনকে আটক করে পুলিশ।

নিহত ফরিদুল উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা শামছুল আলমের ছেলে। আটকরা হলেন উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ব্রিজগাড় এলাকার সাইফুর (৩৮), সোহেল রানা (৩৫) ও রয়েল রানা (৩০)।

স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যায় ফরিদুল বাড়ি থেকে ভূরুঙ্গামারী যাচ্ছিলেন। সোনাহাট সেতুর পূর্বপাশে শহীদ মোড় এলাকায় উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ব্রিজগাড় এলাকার সাইফুর ও তার দুই ভাই ফরিদুলের পথরোধ করে। পরে তাকে সাইফুরের বাড়িতে তুলে নিয়ে বেধড়ক মারপিট করে। এতে ফরিদুল জ্ঞান হারিয়ে ফেলেন।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ফরিদুলকে উদ্ধার করে প্রথমে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অবস্থার অবনতি হলে ফরিদুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদুলের মৃত্যু হয়।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, তিনজনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।