কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত ৩

Looks like you've blocked notifications!
কুড়িগ্রামে আজ রোববার দুর্ঘটনা কবলিত অটোরিকশা। ছবি : এনটিভি

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। আহতরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আজ রোববার সকালের দিকে শহরের ধরলা সেতুর কাছে একটি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনার সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আজ সকাল ১০টার দিকে নাগেশ্বরী থেকে একটি অটোরিকশা কুড়িগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় অটোটি ধরলা সেতুর পূর্ব দিকে মোড়ে এলে একই দিক থেকে আসা একটি চলন্ত ট্রাক্টরের ডালার ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় চারজনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দুপুরের দিকে একজনের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিরা হলেন নাগেশ্বরী উপজেলার ঘোষের খাল গ্রামের মাসুদুর রহমানের ছেলে অটোচালক মো. হাবিবুল্লাহ (২৪), নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের বামনপাড়া গ্রামের গৃহবধূ রাবেয়া (৬২) ও একই গ্রামের নুর আলী।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে। নিহতদের মরদেহ থানায় আনা হয়েছে।