কোনো অপশক্তি আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না : কৃষিমন্ত্রী

Looks like you've blocked notifications!
কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক। ছবি : সংগৃহীত

পৃথিবীর কোনো অপশক্তি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক। সাভারে আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রথম ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, ‘বাংলাদেশের কোনো ব্যক্তিকে দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে বিএনপি জামায়াত মানবে না। তাঁরা পাকিস্তানের লোকজন দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে মানবে।’

কৃষিমন্ত্রী বলেন, ‘দেশে দ্রব্যমূল্যের দাম বেড়েছে সত্য, কিন্তু সরকার দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে।’ তিনি আরও বলেন, ‘কিছু ভূঁইফোড় রাজনৈতিক দল দেশে হরতাল দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছেন। কিন্তু, আন্দোলনের নামে দেশে কেউ অরাজকতা সৃষ্টি করলে কঠোর হাতে দমন করা হবে।’

গতকাল সোমবার অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক হিসেবে ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের নাম ঘোষণা করা হয়। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের সূচনা হয়।

ত্রিবার্ষিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন—দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আব্দুস সোবহান গোলাপ এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, বেনজীর আহমেদ এমপি, আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সামসুন নাহার চাঁপা, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এবি এম রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, শাহাব উদ্দিন ফরাজী, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আরও অনেকে।

সম্মেলনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি থাকার কথা ছিল। তবে তাঁকে সেখানে দেখা যায়নি। পরে জানা যায়, ‘অনিবার্য কারণে’ আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রথম ত্রিবার্ষিক সম্মেলনে উপস্থিত থাকতে পারেননি।