কোনো কিছুই বিনা চ্যালেঞ্জে ছাড়া হবে না : আমান

Looks like you've blocked notifications!
বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান। ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেছেন, ঢাকা-১৮ সংসদীয় আসনে উপনির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলা করার প্রস্তুতি আমরা গ্রহণ করব।

বিএনপি নেতা আরো বলেন, ‘গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে ভোটের অধিকার রক্ষার এই লড়াই এখান থেকে নতুন করে শুরু হবে। সব নেতাকর্মীকে অতন্দ্র প্রহরীর মতো ভ্যানগার্ডের দায়িত্ব পালন করে নাগরিকদের ভোটের অধিকার রক্ষায় পাহারায় থাকতে হবে। কোনো কিছুই আমরা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেব না ইনশা আল্লাহ।’

আজ মঙ্গলবার ঢাকা-১৮ আসনের উপনির্বাচনকে সামনে রেখে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর উত্তর, সংশ্লিষ্ট থানা, ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে ধানের শীষের প্রার্থীর বাসভবনে এক মতবিনিময় সভায় আমানউল্লাহ আমান এসব কথা বলেন।

ঢাকা-১৮ আসনের উপনির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী আমানউল্লাহ আমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব ফজলুল হক মিলনের পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী আব্দুস সালাম, ঢাকা-১৮ আসনের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবু, বিএনপির সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সভাপতি কামরুজ্জামান জুয়েল, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন জুয়েল, উত্তর ছাত্রদলের সিনিয়র সহসভাপতি শাখাওয়াত হোসেন সৈকত, পশ্চিমের সিনিয়র সহসভাপতি রাজীব আহমেদ, উত্তরের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক রাসেল বাবু প্রমুখ।