কৌশলে চা বাগানে নিয়ে দুই গৃহবধূকে গণধর্ষণ, আটক ৭

Looks like you've blocked notifications!

মৌলভীবাজারে কারাগারে স্বামীর সঙ্গে দেখা করে বাসায় ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছেন দুই গৃহবধূ। ঘটনায় পুলিশ মূল হোতা সিএনজিচালিত অটোরিকশার চালক ইউসুফসহ সাতজনকে আটক করেছে।

পুলিশ জানায়, ওই দুই গৃহবধূ একে অপরের পরিচিত। তাদের মধ্যে একজনের স্বামী একটি মারপিটের মামলায় জেলা কারাগারে আটক রয়েছেন। স্বামীর সঙ্গে দেখা করে গতকাল শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার শহর থেকে তাঁরা কমলগঞ্জের মুন্সীবাজারের বাসায় যাওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশা ভাড়া করেন। কিন্তু অটোচালক প্রধান সড়ক দিয়ে না গিয়ে অন্য পথে যেতে শুরু করেন। এতে ওই দুই নারী প্রতিবাদ জানালে রাস্তা খারাপের অজুহাত দেখা চালক।

এদিকে এই ফাঁকে অটোরিকশা চালক ইউসুফ মুঠোফোনে তার সহযোগীদের খবর দেন। কিছুদূর যাওয়ার পর পথে দুজনকে গাড়িতে উঠান। সময় আরো দুই অটোরিকশা নিয়ে চারজন এসে তাদের সঙ্গে যুক্ত হয়। পরে ওই দুই গৃহবধূকে চা বাগানের নির্জন এলাকায় নিয়ে গিয়ে সাতজন মিলে ধর্ষণ করে। গণধর্ষণ শেষে অভিযুক্তরা গাড়িতে তুলে পাশের বাবুবাজার এলাকায় রাত ৯টার দিকে নামিয়ে দেয়। এরপর তারা স্থানীয় থানায় গিয়ে ব্যাপারটি খুলে বলে। এরপর পুলিশ অভিযান চালিয়ে অটোরিকশার চালকসহ সাতজনকে আটক করে।

পুলিশ সুপার ফারুক আহমেদ অভিযুক্তদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।