ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে অভিযোগ গঠন ২২ ফেব্রুয়ারি

Looks like you've blocked notifications!
ক্রিকেটার আল আমিনের ফাইল ছবি

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের ঘটনায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ২২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮-এর বিচারক বেগম মাফরোজা পারভীন এই আদেশ দেন। 

আদালতের বেঞ্চ-সহকারী (পেশকার) মোখলেসুর রহমান এনটিভি অনলাইনকে এই তথ্য জানিয়েছেন। 

মোখলেসুর রহমান বলেন, ‘আজ মামলার অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। অভিযোগ গঠনের দিনে ক্রিকেটার আল আমিনও হাজির হন। এ সময় আইনজীবী অভিযোগ গঠনের শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন। শুনানি শেষে বিচারক সময়ের আবেদন মঞ্জুর করে নতুন দিন ধার্য করেন।’

নথি থেকে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) মিরপুর মডেল থানার পরিদর্শক সোহেল রানা।

এজাহার সূত্রে জানা গেছে, গত বছরের ১ সেপ্টেম্বর নির্যাতন ও মারধরের অভিযোগ এনে ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহান একটি লিখিত অভিযোগ করেন। পরের দিন তদন্ত ও যাচাই-বাছাই শেষে মিরপুর মডেল থানা পুলিশ ইসরাত জাহানের অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে।

মামলায় আল আমিনের বিরুদ্ধে অভিযোগ আনা হয় যে, তিনি তার স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন ও মারধর করেছেন। এ ছাড়া বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগও আনা হয়েছে তার বিরুদ্ধে। মামলাটিতে স্থায়ী জামিনে রয়েছেন আল আমিন।