ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, দুই ভাইকে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত দুই ভাইয়ের মধ্যে একজনের মরদেহ। ছবি : এনটিভি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নেহেদ আলী (৬০) ও গোকুল আলী (৫৫) নামের দুই ভাই নিহত হয়েছেন। উপজেলার পাহাড়পুর গ্রামে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত নেহেদ আলী ও গোকুল আলী পাহাড়পুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে পাহাড়পুর ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা নিয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক সমর্থিত লোকজনের সঙ্গে চাপড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ফিরোজুর রহমান কটা সমর্থিত লোকজনের হাতাহাতির ঘটনা ঘটে। এরপর গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় বাঁধবাজার পুলিশ ক্যাম্পে উভয় পক্ষের মধ্যে সালিশ বৈঠক হয়। পরে সালিশ থেকে বাঁধবাজারে এসে আবদুর রাজ্জাক সমর্থিত লোকজন ফিরোজুর রহমান কটার অফিসের সামনে গিয়ে তাঁকে গালাগাল করে। এতে উভয়ের মধ্যে আবারও হাতাহাতির ঘটনা ঘটে।

এর মধ্যে গতকাল সন্ধ্যায় ফিরোজুর রহমান কটার সমর্থক দুই ভাই নেহেদ আলী ও গোকুল আলী বাঁধবাজার থেকে বাজার করে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। যাওয়ার পথে পাহাড়পুর গ্রামের বানু মণ্ডলের বাড়ির কাছে পৌঁছালে ওত পেতে থাকা প্রতিপক্ষের ১০ থেকে ১২ জন তাঁদের দুজনকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।