ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক আজহার মাহমুদ আর নেই

Looks like you've blocked notifications!
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক আজহার মাহমুদ। ছবি : আজহার মাহমুদের ফেসবুক আইডি থেকে

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক আজহার মাহমুদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ রোববার (১৪ মে) বিকেল পৌনে ৪টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুতে শোকাহত সাংবাদিক মহল।

আজহার মাহমুদের মৃত্যুতে গভীরভাবে শোকাহত ক্র্যাব কার্যনির্বাহী কমিটি ও ক্র্যাব পরিবার। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশীদসহ কার্যনির্বাহী কমিটির নেতারা আজহার মাহমুদের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। আরও শোক জানিয়েছেন ময়মনসিংহ সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক ও বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও সাধারণ সম্পাদক উদয় হাকিমসহ কার্যনির্বাহী কমিটির নেতারা।

সাংবাদিক নেতারা আজহার মাহমুদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করছেন।

আজহার মাহমুদ দৈনিক মানব জমিন, বৈশাখী টিভি, বাংলাদেশ টেলিভিশন, ভয়েজ অব আমেরিকায় কাজ করেছেন। সর্বশেষ তিনি ক্যাম্পাস লাইভের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার জন্ম নেত্রকোনা জেলার মদন উপজেলায়। তিনি নেত্রকোনা জেলা ও বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতি, ঢাকার সদস্য ছিলেন।