খালিয়াজুরীতে আ.লীগের বর্ধিত সভায় ফ্লোর দেবে আহত ১০

Looks like you've blocked notifications!
নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোর ধসে ১০ জন আহত হয়েছে। ছবি : এনটিভি

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোর দেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ১০ জন আহত হয়েছে। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলছিল। এ সময় দলীয় কার্যালয়ের হঠাৎ করে ফ্লোর দেবে যায়। এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পদক ও জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, যুগ্ম সাধারণ সম্পাদক ও মেন্দিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লোকমান হেকিম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক সুমন চক্রবর্তী, আওয়ামী লীগনেতা নূরুল হুদা জুয়েল, গাজীপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজুর রহমান, খালিয়াজুরী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিহারেন্দ্র দেব রায়সহ ১০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোরটি দেবে প্রায় পাঁচ ফিট নিচে দেবে যায়। এতে আট থেকে ১০ জন আহত হয়েছে। তবে কেউ গুরুত্বর আহত হয়নি। সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, উপজেলা সদরের প্রবেশ দ্বার এলাকা সালিকা হাওরের পারে বালি দিয়ে ভরাট করে নির্মিত হাওর মালেক সিটিতে উপজেলা আওয়ামী লীগ এই অফিস করে কয়েক বছর আগে।

ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচ এম আরিফুল ইসলাম জানান, গত ১৬ ফেব্রুয়ারি খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার মারা যাওয়ায় শূন্য হওয়া উপজেলা চেয়ারম্যান পদে আগামী ৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে প্রার্থী দিতে দলটি তাদের প্রার্থী নির্বাচনের জন্য সভা করছিল।

ইউএনও আরও বলেন, বর্ষাকালে হাওরের পানির তোড়ে অফিসের নিচ থেকে ভরাট করা বালি-মাটি সরে গেছে। বিষয়টি কারও নজরে আসেনি। সভা চলাকালীন হঠাৎ মেঝে দেবে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। কয়েকজন নেতা আহত হলেও কেউই গুরুতর আঘাত পাননি।