খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

Looks like you've blocked notifications!
খুলনায় গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চার আসামি। ছবি : এনটিভি।

খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের মূল হোতাসহ চার জনকে গ্রেপ্তার ক‌রেছে র‍্যাব। বুধবার রা‌তে নগরীর বি‌ভিন্ন থানা এলাকায় অভিযান চালি‌য়ে তা‌দের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, গ্রেপ্তার করা চার আসামি হলেন- বেলাল মোড়ল, আজিজুর রহমান মিঠু, জিহাদ মু‌ন্সি ও মো. রা‌সেল। এদের ম‌ধ্যে বেলাল ও আজিজুর ইজিবাইক চালক, জিহাদ মু‌ন্সি বেকারি শ্রমিক ও মো. রা‌সেল স্থানীয় এক‌টি ক‌লে‌জের অনার্স চতুর্থ ব‌র্ষের ছাত্র।

বৃহস্পতিবার দুপুরে র‍্যাব খুলনার প্রধান কার্যালয়ে প্রেস ব্রিফিং‌য়ে র‍্যাব-৬ এর মুখপাত্র লে. কর্নেল মোশতাক আহমদ জানান, ঘটনার দিন সন্ধ্যায় ভিকটিম ও তার স্বামী হাঁটতে হাঁটতে আড়াংঘাটা বাইপাসে যান। সেখানে একটি হোটেলে তারা খাওয়া দাওয়া করেন। পরে বাড়িতে ফিরে আসার সময় চারজন ব্যক্তি চেকপোস্ট বসিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে। নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে।

এরপর গ্রেপ্তারকৃত আসামিরা ভিকটিম দম্পতিকে বেলাল মোড়লের আড়ংঘাটার বাড়িতে নিয়ে যায়। সেখানে তিনজন আসামি ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে ও একজন ভিডিও চিত্র ধারণ করে। আসামিরা ছেড়ে দেওয়ার আগে তাদের বিভিন্ন  হুমকি প্রদর্শনসহ একটি মোবাইল ফোন নম্বর দেয়। সেই নম্বরের সূত্র ধরেই আসামিদের গ্রেপ্তার করা হয়ে‌ছে।

লে. কর্নেল মোশতাক আহমদ আরও বলেন, ‘ভিকটিমের স্বামী ভীষণ ভীত হয়ে পড়েন। আমাদের বিভিন্ন সোর্সের মাধ্যমে সংবাদ সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করতে হয়। পরবর্তীতে র‍্যাবের সিনিয়র এএসপি পহন চাকমা গোয়েন্দা নজরদারি করে আসামিদের বিভিন্ন স্থান থেকে আটক কর‌তে সক্ষম হন। এসময় তাদের কাছ থেকে ওই নারীর সংবেদনশীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। ভিকটিমের স্বামী একজন আসামির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিন জনকে আসা‌মি করে থানায় বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করেন।’