খুলনায় ১১১ হাফেজকে পাগড়ি ও সম্মাননা প্রদান

Looks like you've blocked notifications!
খুলনায় তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের ১১তম হিফযুল কুরআন অ্যাওয়ার্ড ও কুরআন উৎসবে হাফেজদের হাতে সম্মাননা তুলে দেওয়া হয়। ছবি : এনটিভি

খুলনায় তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের ১১তম হিফযুল কুরআন অ্যাওয়ার্ড ও কুরআন উৎসব অনুষ্ঠিত হয়েছে। খুলনার একটি অভিজাত হোটেলে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। তিনি পবিত্র কোরআনের হাফেজদের পাগড়ি ও ক্রেস্ট প্রদান করেন। 

তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন ঢাকার চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মদ ইকবালের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান ড. মীম আতিকুল্লাহর উদ্বোধনী বক্তব্যে অনুষ্ঠান শুরু হয়।

প্রতি বছরের মতো এবারও তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও বগুড়াসহ ছয়টি ভেন্যুতে অনুষ্ঠান করছে। তারই ধারাবাহিকতায় খুলনা বিভাগের খুলনা, যশোর, পিরোজপুর ও বরিশাল শাখাসহ তানযীমুল উম্মাহর পাঁচটি হিফজ মাদ্রাসা থেকে মোট ১১১ জন হাফেজ ও তাদের বাবা-মাকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে আলোচনা পেশ করেন খুলনা আলিয়া মাদরাসার প্রধান মুফতি ফাদিলাতুশ শায়খ ড. মাওলানা মুফতি আব্দুর রহীম, হাফেয মাওলানা মুফতি হাফিজুর রহমান, প্রফেসর ড. মো. শাহজালাল, মাওলানা আ ন ম আব্দুল কুদ্দুস, মাওলানা মুনাওয়ার হোসাইন মাদানী, আ ফ ম নাজমুস স‌উদ।  

তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. আব্দুল্লাহ আল মামুন, জ্যেষ্ঠ পরিচালক মিয়া মুহাম্মদ আসলাম ও হাবিবুল্লাহ আলামীন। আগত অতিথিদের ধন্যবাদ দেন তানযীমুল উম্মাহর পরিচালক আ খ ম মাসুম বিল্লাহ।