খুলনা বিভাগে একদিনে করোনায় প্রাণ গেল ৫২ জনের, শনাক্ত ১১৬৫

Looks like you've blocked notifications!

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৫২ জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে এক হাজার ১৬৫ জনের করোনা পজিটিভি শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট মৃত্যু দাঁড়াল এক হাজার ৯৪৭ জনের। যার মধ্যে খুলনা জেলায় ৫১৮, কুষ্টিয়ায় ৪২৩ জন এবং দুটি থানা নিয়ে গঠিত মেহেরপুর জেলায় ১০১ জন। 

আজ সোমবার দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. রাশেদা সুলতানা জানান, খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় এক হাজার ১৬৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর আগের দিন শনাক্ত ছিল এক হাজার ৩৪৫ জন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আরও জানান, ২৪ ঘণ্টায় খুলনায় ১২, বাগেরহাটে দুই, সাতক্ষীরায় এক, যশোরে ১১, মাগুরায় দুই, নড়াইলে দুই,  ঝিনাইদহে তিন, কুষ্টিয়ায় ১৪, মেহেরপুরে পাঁচজনসহ মোট ৫২ জনের মৃত্যু হয়েছে। গতকাল মারা যায় ৫১ জন।

করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৮২ হাজার ৫৮৬ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৯৪৭ জনে। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫৪ হাজার ৪০৫ জন।

খুলনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ২১৩ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২১ হাজার ৪৩৮ জনের। আক্রান্ত হয়ে মারা গেছে ৫১৮ জন এবং সুস্থ হয়েছে ১৪ হাজার ৫১৮ জন।

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে৭০ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো পাঁচ হাজার ৩৮৭ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ১১১ জন এবং সুস্থ হয়েছে তিন হাজার ৯৬৬ জন।

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৮৭ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ২৩ জন এবং মারা গেছে ৮২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে তিন হাজার ৬৮১ জন।

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২১৪ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৭ হাজার ২১৩ জন। এ সময় মারা গেছে ২৮০ জন এবং সুস্থ হয়েছে ১০ হাজার ৮৯৮ জন।

নড়াইলে এ সময়ে শনাক্ত ৩৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ৭৫২ জন। মারা গেছে ৭৭  জন এবং সুস্থ হয়েছে দুই হাজার ৬৫১ জন।

মাগুরায় শনাক্ত ৪০ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে দুই  হাজার ৫৪৪ জন। এ সময় মারা গেছে ৪৭ জন এবং সুস্থ হয়েছে এক হাজার ৫২৬ জন।

ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত ১৪২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৫০৪ জন। মারা গেছে ১৬৬ জন এবং সুস্থ হয়েছে তিন হাজার ৮৫২ জন।

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ২০৪ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১২ হাজার ১৭০ জন। মারা গেছে ৪২৩ জন এবং সুস্থ হয়েছে সাত হাজার ৯৮২জন।

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১০০ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৪৩৫ জন। মারা গেছে ১৪২ জন এবং সুস্থ হয়েছে ৩  হাজার ১৫৭ জন।

মেহেরপুর গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৫৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ১২০। এই সময় আক্রান্ত হয়ে মারা গেছে ১০১ জন এবং সুস্থ হয়েছে দুই হাজার ১৭৪ জন।