খুলনা বিভাগে করোনায় ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ১৩৯৪

Looks like you've blocked notifications!

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময় নতুন করে এক হাজার ৩৯৪ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট মৃত্যু দাঁড়িয়েছে এক হাজার ৯৯১ জনে। এর মধ্যে খুলনা জেলারই ৫২৭ জন। এরপর কুষ্টিয়ায় ৪৩৩ আর ছোট জেলা মেহেরপুরে ১০৫ জন।

 

আজ মঙ্গলবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. রাশেদা সুলতানা জানান, খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৩৯৪ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়। আগের দিন ছিল এক হাজার ১৬৫ জন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আরও জানান, ২৪ ঘণ্টায় খুলনায় নয়, বাগেরহাটে এক, সাতক্ষীরায় এক, যশোরে আট, মাগুরায় এক, নড়াইলে চার, ঝিনাইদহে দুই, কুষ্টিয়ায় ১০, চুয়াডাঙ্গায় চার, মেহেরপুরে চারজনসহ মোট ৪৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল মারা যায় মোট ৫২ জন।

আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৮৩ হাজার ৯৮০ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৯৯১ জনে। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫৬ হাজার ৩৫৪ জন।

খুলনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ২৭৪ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২১ হাজার ৭১২ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ৫২৭ জন এবং সুস্থ হয়েছে ১৪ হাজার ৯০৬ জন।

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬১ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো পাঁচ হাজার ৪৪৮ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ১১২ জন এবং সুস্থ হয়েছে তিন হাজার ৯৬৬ জন।

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৮২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ১০৫ জন এবং মারা গেছে ৮৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে তিন হাজার ৭৫৩ জন।

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১৬৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৭ হাজার ৩৭৮। এ সময় মারা গেছে ২৮৮ জন এবং সুস্থ হয়েছে ১১ হাজার ৭০৮ জন।

নড়াইলে এ সময়ে শনাক্ত ২৮ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ৭৮০ জন। মারা গেছে ৮১ জন এবং সুস্থ হয়েছে দুই হাজার ৬৫১ জন।

মাগুরায় শনাক্ত ৬৪ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে দুই হাজার ৬০৮ জন। এ সময় মারা গেছে ৪৮ জন এবং সুস্থ হয়েছে এক হাজার ৫৫০ জন।

ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত ৭২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৫৭৬ জন। মারা গেছে ১৬৮ জন এবং সুস্থ হয়েছে চার হাজার ২০ জন।

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৪২১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১২ হাজার ৫৯১ জন। মারা গেছে ৪৩৩ জন এবং সুস্থ হয়েছে আট হাজার ২৬৯ জন।

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৭৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৫১৪ জন। মারা গেছে ১৪৬ জন এবং সুস্থ হয়েছে তিন হাজার ২৯৫ জন।

মেহেরপুর গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১৪৮ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ২৬৮ জন। এই সময় আক্রান্ত হয়ে মারা গেছে ১০৫ জন এবং সুস্থ হয়েছে দুই হাজার ২৩৬ জন।