গরিব মানুষদের উন্নত খাবার দিলেন আনসার ব্যাটালিয়নের সদস্যরা

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় পবিত্র ঈদুল ফিতরের দিনে অসহায় মানুষের মধ্যে ৬ আনসার ব্যাটালিয়নের খাবার বিতরণ। ছবি : এনটিভি

মহামারি করোনাভাইরাসের এই দুর্যোগকালীন পবিত্র ঈদুল ফিতরের দিনেও থেমে থাকেননি আনসার ব্যাটালিয়নের সদস্যরা। জেলার পূর্বধলার ৬ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরের ফটকে স্থানীয় জারিয়া এলাকার ১০০ অসহায়, ছিন্নমূল, প্রতিবন্ধী ও দুস্থদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।  

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজি শরিফ কায়কোবাদের মানবিক উৎসাহ-উদ্দীপনায় ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. জিয়াউল হাসান ঈদ উপলক্ষে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

এ ছাড়া দুই শতাধিক ছোট ছোট বাচ্চাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়সহ চকলেট ও ঈদ সালামি দেন। এই দুঃসময়ে তারা এসব খাবার পেয়ে বেশ খুশি। তারা ৬ আনসার ব্যাটালিয়ন এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিসেস জিয়াউল হাসান ও ৬ আনসার ব্যাটালিয়নের বিভিন্ন পদবির কর্মকর্তা ও ব্যাটলিয়ন সদস্যরা।

৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. জিয়াউল হাসান বলেন, ‘দেশের ক্রান্তিকালীন ঈদুল ফিতরের দিনে এই ব্যাটালিয়নের কর্মকর্তা-কর্মচারী ও সদস্যরাই শুধু উন্নতমানের খাবার খাবে, তা হয় না। পাশের অসহায় ও দুস্থ মানুষ ঈদের দিনে তারাও ভালো খাবার খাবে সেকথা ভেবেই আজ পবিত্র ঈদুল ফিতরের দিনে শতাধিক ‍দুস্থ মানুষের মধ্যে উন্নতমানের খাবার বিতরণের উদ্যোগ নেওয়া হয়। ভবিষ্যতেও এ ধরনের কাজের প্রয়াস অব্যাহত থাকবে।’