গাজীপুরের এডিসি শফিউল্লাহর দাফন পটুয়াখালীতে

Looks like you've blocked notifications!
গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল্লাহর (ইনসেটে) মরদেহে পটুয়াখালী জেলা প্রশাসনের শ্রদ্ধা। ছবি : সংগৃহীত

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) মো. শফিউল্লাহর দাফন সম্পন্ন হয়েছে। গাজীপুর থেকে বুধবার সন্ধ্যায় মরদেহ পটুয়াখালীর গ্রামের বাড়িতে পৌঁছালে স্বজন ও স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

সর্বশেষ তৃতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয় পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া গ্রামে। রাত ৮টায় হাজারো মানুষের এ জানাজায় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। রাতেই ইটবাড়িয়ায় নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গাজীপুরের সরকারি বাসায় আকস্মিক অসুস্থ হয়ে পড়েন মো. শফিউল্লাহ। একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। বয়স হয়েছিল ৪২ বছর। তাঁর সংসারে স্ত্রী এবং তিন ও ছয় বছরের দুটি মেয়েসন্তান রয়েছে। বাবা বীর মুক্তিযোদ্ধা জালাল মিয়া পটুয়াখালী কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। প্রয়াত মো. শফিউল্লাহ এনটিভির সিনিয়র নিউজরুম এডিটর ওয়ালিউল্লাহ অলির বড় ভাই।

এদিকে, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল্লাহর অকালমৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব মো. ফয়েজ আহম্মদ।