গাজীপুরে কন্টেইনারবাহী গাড়িচাপায় পথচারী নিহত

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুরে আজ বৃহস্পতিবার দুর্ঘটনাকবলিত কন্টেইনারবাহী গাড়ি। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় কন্টেইনারবাহী একটি গাড়ি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা দিলে ফারুক হোসেন (৩৫) নামের এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

এ ঘটনায় গুরুতর আহত দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকিদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত যুবক ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ডুমনীকুড়া গ্রামের জমসের আলীর ছেলে এবং শ্রীপুর পৌরসভা এলাকার মাধখলা গ্রামের ইব্রাহীমের বাড়ির ভাড়াটিয়া। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

এ ঘটনায় আহত হয়েছেন নিহত ফারুক হোসেনের শাশুড়ি রমিজা খাতুন (৪৫), তাঁর শ্যালকের ছেলে মেহেদী (২), স্থানীয় অটোরিকশা চালক বিল্লাল হোসেন (৪২), ইসমাইল (২৮) ও রেহেনা আক্তার (২৮)। আহতদের মধ্যে রমিজা ও মেহেদীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপেক্ষমান যাত্রী ও পথচারীদের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ময়মনসিংহগামী একটি কন্টেইনারবাহী গাড়ি উঠে পড়ে। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। এ সময় অন্যরা গাড়ির নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিস এসে অন্যাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ ঘটনায় কন্টেইনারবাহী ওই গাড়িটি জব্দ করা হলেও চালক পালিয়ে যান।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল আহসান বলেন, ‘ঘটনাস্থলেই ফারুক হোসেন নিহত হন। অন্যদের চিকিৎসা ও দুজনের অবস্থা গুরুতর থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’