গাজীপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

গাজীপুরের কোনাবাড়ীতে কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে কোনাবাড়ী বাইমাইল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

কিশোরীর মা বাদী হয়ে জিএমপি কোনাবাড়ী থানায় মামলার পর মো. মুকুট মিয়া নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মুকুট মিয়া(২৬) কুড়িগ্রামের উলিপুর থানার সাদুয়া মারহাট এলাকার বাসিন্দা। তিনি কোনাবাড়ী এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন।

মামলার সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরী পরিবারের সঙ্গে কোনাবাড়ী এলাকায় ভাড়া বাসায় বসবাস করে। বাবা এবং মা স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করার সুবাদে ভিকটিম কিশোরী বাসায় একা থাকত। সে সুযোগে তাদের পাশের ঘরের ভাড়াটিয়া অভিযুক্ত মুকুট মিয়া ওই কিশোরীকে প্রায় সময়ই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। এ ঘটনায় ওই বাড়ির মালিক অভিযুক্তকে সাবধান করে বাড়ি থেকে বের করে দেন। পরবর্তীতে অভিযুক্ত মুকুট বাসা পরিবর্তন করে চলে গেলেও কিশোরীরর সঙ্গে বিভিন্ন সময় মোবাইল ফোনে যোগাযোগ করতেন। গত ৫ জুলাই মুকুট মিয়া কিশোরীকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে ধর্ষণ করেন। পরে কিশোরী ধর্ষণের বিষয়টি পরিববারকে জানালে পরিবার অভিযুক্ত মুকুটকে বিয়ে করার প্রস্তাব দেন। এতে তিনি রাজি না হলে স্থানীয়দের জানিয়ে থানায় মামলা করেন।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আবু সিদ্দিক জানান, মামলার পর অভিযান চালিয়ে কোনাবাড়ী বাইমাইল এলাকা থেকে আসামি মুকুট মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।