গাজীপুরে দোকান কর্মচারীর রহস্যজনক মৃত্যু

Looks like you've blocked notifications!
গাজীপুরের কালীগঞ্জ থানা। ফাইল ছবি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় অটল ভৌমিক (২১) নামে এক দোকান কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে কালীগঞ্জ বাজারের একটি মার্কেটের দোতলার সিঁড়ি কোঠা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অটল নেত্রকোনা জেলার অনিল ভৌমিকের ছেলে। তিনি কালীগঞ্জ বাজারের বাবুল অ্যান্ড ব্রাসার্স মার্কেটে রতন চন্দ্র সাহা মালিকানাধীন বিস্কুট, মুড়ির দোকানে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, অটল গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে ফিরেছেন। গতকাল শুক্রবার সারাদিন কাজ শেষ করে রাত ১০টার দিকে ওই মার্কেটে তাদের দোকানের গুদাম ঘরে অটলসহ আরও দুজন ঘুমিয়েছিল। বাইরে থেকে কলাপসিপল গেইটে দোকান মালিক তালা লাগিয়ে রেখে যায়। আজ সকালে গেইট খুলে তাদের ডাকতে গেলে দোতলার সিঁড়ি কোঠার আড়ার সঙ্গে প্লাস্টিকের রশিতে অটলের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখেন দোকানের মালিক। অন্যদিকে দোকানের গুদামে থাকা বাকি দুই কর্মচারীর ঘর বাইরে থেকে আটকানো ছিল। পরে থানায় খবর দিলে পুলিশ অটলের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ‘মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আপাতত দোকান মালিক রতন চন্দ্র সাহা বাদী হয়ে থানায় একটি অপমৃত্য মামলা করেছেন। পরে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’