গাজীপুরে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে সহকর্মী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
কালিয়াকৈর থানা। ছবি : এনটিভি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে আইয়ুব আলী (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার লতিফপুর এলাকায় ভাড়া বাসা থেকে গতকাল শনিবার বিকেলে তাঁকে গ্রেপ্তার করা হয়। ওই নারী ও আইয়ুব আলী একই কারখানায় কাজ করেন।

আইয়ুব আলী নীলফামারী সদর থানাধীন কুড়িগ্রামপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ওই নারী ও অভিযুক্ত আইয়ুব আলী স্থানীয় একটি স্পিনিং মিলে চাকরি করেন। গত শুক্রবার রাতে শিফটে কাজ করার সময় কারখানার ভেতরে টয়লেটে যান ওই নারী। এ সময় আইয়ুব আলী পিছু নিয়ে টয়লেটের ভেতরে ওই নারীকে ধর্ষণ করেন। পরে বিষয়টি কাউকে না জানাতে হত্যার হুমকি দিয়ে চলে যান আইয়ুব আলী।

পরে গতকাল শনিবার সকালে বাসায় গিয়ে ওই নারী পরিবারকে ঘটনা সম্পর্কে জানালে তাঁর মা বাদী হয়েছে কালিয়াকৈর থানায় নারী ও শিশু নির্য়াতন দমন আইনে মামলা করেন। ওই মামলায় আইয়ুব আলীকে গ্রেপ্তার করে পুলিশ। এরই মধ্যে আজ রোববার সকালে আইয়ুব আলীকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তারের পর গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।