গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Looks like you've blocked notifications!

গাজীপুরের কালীগঞ্জে গতকাল বৃহস্পতিবার রাতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে একজন অটোরিকশা চালক এবং এক যাত্রী নিহত হয়েছে। অপর এক ঘটনায় গতকাল সন্ধ্যায় শ্রীপুরে গাড়ি চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার মুনসেফপুর গ্রামের অটোরিকশা চালক নুরুল ইসলাম (৪০), একই উপজেলার সাওরাইদ এলাকার দিনমজুর মোকারম হোসেন (৩৫) এবং ময়মনসিংহের পাগলা থানার লংগাই এলাকার মোটরসাইকেল চালক জুবায়ের হোসেন (৩২)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাঘারপাড়া এলাকায় ব্রিজের পূর্ব পাশে কালীগঞ্জগামী একটি অটোরিকশাকে একটি গাড়ি সজোরে ধাক্কা দেয়। এতে চালকসহ অটোরিকশার আরোহী দুজন সড়কের ওপর ছিটকে পড়েন এবং গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই অটোরিকশা চালক নুরুল ইসলাম ও যাত্রী মোকারম হোসেন নিহত হন এবং অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। ঘটনার পর পরই গাড়িটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

এদিকে, একইদিন সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় গাজীপুরগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেল চালক জুবায়ের হোসেন সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।