গাজীপুরে বাসের ধাক্কায় বউ-শাশুড়ি নিহত

Looks like you've blocked notifications!
গাজীপুরে বাসের ধাক্কায় নিহত বউ-শাশুড়ির মরদেহ ও ক্ষতিগ্রস্ত অটোরিকশা। ছবি : এনটিভি

ঈদে কেনাকাটার জন্য ব্যাংক থেকে টাকা উঠিয়ে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় রিকশা আরোহী বউ ও শাশুড়ি নিহত হয়েছেন। গণপরিবহন চালুর প্রথম দিন আজ বৃহস্পতিবার বিকেলে গাজীপুরে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় রিকশাচালক গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন চাঁদপুরের হাইমচর থানার ছোট লক্ষ্মীপুর এলাকার আবুল বেপারীর স্ত্রী মহিমা (৫০) ও তাঁর পুত্রবধূ ফাতেমা (২৩)। তারা গাজীপুর সিটি করপোরেশনের সালনার টেকিপাড়া এলাকায় বসবাস করতেন।

জিএমপির বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক ও স্থানীয়রা জানান, ঈদের কেনাকাটার জন্য মহিমার প্রবাসী ছেলে বিদেশ থেকে টাকা পাঠান। আজ ব্যাংক থেকে ওই টাকা উঠিয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চড়ে বাড়ি ফিরছিলেন মহিমা ও তাঁর পুত্রবধূ ফাতেমা। বিকেল ৩টার দিকে অটোরিকশাটি সালনা যাওয়ার জন্য ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিআরটিসি ট্রেনিং সেন্টারের সামনে ইউটার্ন নিচ্ছিল। এ সময় বেপরোয়া গতিতে শ্রীপুরগামী একটি যাত্রীবাহী বাস ওই অটোরিকশাকে ধাক্কা ও চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মহিমা ও তাঁর পুত্রবধূ ফাতেমা নিহত এবং রিকশাচালক গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় নিহতদের কাছ থেকে প্রায় ৩৮ হাজার টাকা উদ্ধার ও দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি জব্দ করা হয়। তবে বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নিহত মহিমার পাঁচ ছেলের মধ্যে চার ছেলে বিদেশে চাকরি করেন।