গাজীপুরে বাসের ধাক্কায় বায়িং হাউস কর্মকর্তা নিহত

Looks like you've blocked notifications!

গাজীপুরে বাসের ধাক্কায় বায়িং হাউসের এক কর্মকর্তা নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাসটি জব্দ ও চালককে আটক করেছে।

নিহত বায়িং হাউস কর্মকর্তার নাম কাজী আনিসুর রহমান ওরফে ইসহাক (৫৫)। তাঁর বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার আটপাড়া এলাকায়। আটককৃত বাসচালকের নাম মো. দানিউস (২৮)। তাঁর বাড়ি ফরিদপুর জেলার সদর উপজেলায়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার উপপরিদর্শক (এসআই) কবির উদ্দিন জানান, ঢাকার মহাখালী এলাকায় তিতুমীর কলেজের পাশে ভাড়া বাসায় থেকে ইউলিয়াম বায়িং হাউসে চাকরি করতেন আনিস। আজ সকাল ৯টার দিকে তিনি গাজীপুরের গাছা থানাধীন বোর্ডবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী বসুমতি পরিবহণের একটি যাত্রীবাহী বাস তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে ছিটকে পড়েন এবং গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে ইসহাককে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে বাসচালক মো. দানিউসকে আটক করে। নিহত কর্মকর্তার লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।