গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

Looks like you've blocked notifications!

গাজীপুরের শ্রীপুর ও কালিয়াকৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর ও বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রংপুরের কোতয়ালি থানার শ্রীরামপুর এলাকার বাদশা মিয়ার স্ত্রী নিলিমা আক্তার (৩০) ও তাঁর ছেলে লিখন (৭) এবং ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার পুলাবান্ধা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে সেলিম মিয়া (৩৫)

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, কালিয়াকৈরের বলিয়াদি সাহেব বাজার এলাকায় আজ দুপুরে পিকআপ ভ্যানের চাপায় মা-ছেলে ও শ্রীপুরের শিরিরচালা এলাকায় বিকেলে মাটিভর্তি ট্রাকের চাপায় এক পথচারী নিহত হন।

পুলিশ ও এলাকাবাসী জানান, আজ বিকেলে মাটিভর্তি একটি ট্রাক ময়মনসিংহের দিকে যাচ্ছিল। হঠাৎ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার শিরিরচালা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক উল্টে যায়। এ সময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পথচারী সেলিম মিয়া ওই ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত সেলিম ওই এলাকায় ভাড়া থাকতেন। কাজ করতেন একটি রিকশা গ্যারেজে। এ ঘটনায় ট্রাকটি পুলিশ আটক করলেও চালক পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

অপরদিকে, দুপুরে কালিয়াকৈর উপজেলার জাহানারা স্পিনিং মিলের শ্রমিক নিলিমা আক্তার ও তার শিশুপুত্র লিখনকে নিয়ে স্থানীয় একটি মার্কেটে কেনাকাটার জন্য যাচ্ছিলেন। ধামরাই-কালিয়াকৈর অঞ্চলিক সড়কের বলিয়াদি সাহেব বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থালেই মা-ছেলে দুজনই মারা যায়। পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্থান্তর করেছে। নিহত নিলিমার স্বামী বাদশা মিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে কালিয়াকৈর সাহেববাজার এলাকায় জাকির হোসেনের বাসায় ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করতেন।