গাজীপুরে হাত-পা বাঁধা অটোচালকের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
গাজীপুরের পূবাইল থানা । ছবি : সংগৃহীত

গাজীপুরে হাত-পা বাঁধা অবস্থায় বালুতে পুঁতে রাখা তুহিন নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের দুদিন পর আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে শহরের করমতলা এলাকায় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তুহিন (২৩) গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন সিলমন এলাকার বাসিন্দা। তিনি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুঁইয়া জানান, ওই এলাকায় বালুর নিচে চাপা দেওয়া এক ব্যক্তির হাত দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। ওই ব্যক্তির হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এরপর লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা হাসপাতালের মর্গে গিয়ে তুহিনের লাশ শনাক্ত করে। গত রোববার রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে। পরে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করে। ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তুহিনকে অন্য কোথাও হত্যার পর ওই স্থানে লাশ বালুচাপা দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।