গায়ে হলুদের সময় সৌদি প্রবাসীকে জরিমানা

Looks like you've blocked notifications!
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝে দেশে ‘হোম কোয়ারেন্টিন’ না মানায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও চাটখিলে দুই প্রবাসীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ছবি : এনটিভি

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝে দেশে এসে বিয়ের আয়োজন শুরু করেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরহাজারির ইউনিয়নের চরহাজারি গ্রামের সৌদি প্রবাসী দেলোয়ার হোসেন।

‘হোম কোয়ারেন্টিনে’ না থেকে বিয়ের আয়োজন করায় গতকাল বৃহস্পতিবার রাতে দেলোয়ারের গায়ে হলুদের অনুষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত গিয়ে ২০ হাজার টাকা জরিমানা করে।

অন্যদিকে চাটখিলের সানুখালী গ্রামের মালদ্বীপ প্রবাসী ফয়সাল হোসেনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

এদিকে নোয়াখালীর নয় উপজেলায় পরীক্ষা-নিরীক্ষা শেষে মোট ৯০ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এদের মধ্যে অধিকাংশই প্রবাসী বলে জানান জেলা সিভিল সার্জন ডা. মমিনুর রহমান। এক প্রবাসী বেগমগঞ্জ ১০ শয্যাবিশিষ্ট হাসপাতালে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে রয়েছেন।

সিভিল সার্জন জানান, গতকাল বৃহস্পতিবার রাত পর্যন্ত ‘হোম কোয়ারেন্টিন’ না মানায় চাটখিলের সানুখালীতে মালদ্বীপ প্রবাসী ফয়সাল হোসেনকে পাঁচ হাজার টাকা ও কোম্পানীগঞ্জের চরহাজারির ইউনিয়নের চরহাজারি গ্রামের দেলোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এদের মধ্যে একজন প্রকাশ্যে ঘোরাফেরা করছিলেন এবং অন্যজনকে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে জরিমানা করা হয়েছে।