গুলশানের মামলায় জামিন পাননি আরজে নিরব

Looks like you've blocked notifications!
ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের বিক্রয় বিভাগের প্রধান হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরব। ফাইল ছবি

রাজধানীর গুলশান থানায় দায়ের করা প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের বিক্রয় বিভাগের প্রধান হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবকে জামিন দেননি আদালত।

আজ বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন। বিষয়টি আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) আলমগীর হোসাইন এনটিভি অনলাইনকে জানিয়েছেন।

এর আগে গত ২৮ অক্টোবর গ্রাহকের ১০ লাখ টাকা আত্মসাতের একটি মামলায় আরজে নিরবকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক। এরপর একই বিচারক আসামিকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

মামলার নথি থেকে জানা গেছে, গত ৮ অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই তেজগাঁও থানার মামলায় নিরবের একদিনের রিমান্ড দেন আদালত। সেই রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবার ১৮ অক্টোবর লালবাগ থানার একটি মামলায় আরও একদিনের রিমান্ড দেন আদালত। সেই মামলায়ও রিমান্ড শেষে ২৫ অক্টোবর তাকে আবার কারাগারে পাঠানো হয়।

এর আগে গত ৩ অক্টোবর কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরদিন আদালত তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।