গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় দাম্পত্য কলহের জেরে এক গৃহবধূকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন আগুনে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে স্বামীর পরিবারের দাবি, ওই গৃহবধূ রাগ করে স্বামীর বাড়ির সামনে দাঁড়িয়ে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন। জেলার কাপাসিয়া সদরের মধ্যপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের গৃহবধূর নাম সুমাইয়া (১৮)। তিনি কাপাসিয়া থানাধীন কাপাসিয়া মধ্যপাড়া এলাকার বিল্লাল হোসেনের মেয়ে এবং একই এলাকার মহিমুদুল হাসান মুরাদের (২০) স্ত্রী।

 আজ শুক্রবার কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রায় ছয় মাস আগে কাপাসিয়া সদরের মধ্যপাড়া এলাকার মহিমুদুল হাসান মুরাদ ভালবেসে একই এলাকার সুমাইয়াকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এর জেরে মাসখানেক আগে সুমাইয়া রাগ করে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে যান। গত মঙ্গলবার (২ নভেম্বর) সুমাইয়া পুনরায় স্বামীর বাড়িতে ফিরে আসেন। রাত ৯টার দিকে স্বামীর ঘরের সামনে দাঁড়িয়ে সুমাইয়া নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই মারা যান সুমাইয়া। ময়নাতদন্তের পর তার লাশ গ্রামের বাড়িতে দাফন করা হয়।

ওসি আরও জানান, আজ শুক্রবার সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে কোনো অভিযোগ দাখিল করেনি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

এ ব্যাপারে নিহতের পরিবারের দাবি, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে সুমাইয়াকে হত্যা করেছে।