গোপালগঞ্জে করোনায় আ. লীগ নেতার মৃত্যু

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহামুদ আলম। ছবি : সংগৃহীত

গোপালগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহামুদ আলমের (৫০) মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৫ জনের মৃত্যু হলো।

আজ বুধবার ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাহামুদ আলম মারা যান।

জেলা সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, মাহামুদ আলমের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেখা দিলে তিনি ও তাঁর স্ত্রী উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুলতানা জাহিদ পারভীন বনানী গত ১৬ জুলাই নমুনা দেন। পরের দিন ১৭ জুলাই তাদের দুজনের শরীরে করোনা পজিটিভি আসে। এরপর তাঁরা দুজন বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। তাদের অবস্থার অবনতি হলে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে গতকাল মঙ্গলবার মাহামুদ ও তাঁর স্ত্রীকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে মাহামুদ আলম মারা যান।

সিভিল সার্জন আরো বলেন, ‘এর আগে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৪ জন মারা গেছে। এর মধ্যে সদর উপজেলায় আটজন, কাশিয়ানীতে ছয়জন, মুকসুদপুরে পাঁচজন, টুঙ্গিপাড়ায় চারজন ও কোটালীপাড়ার একজন রয়েছে। এ ছাড়া একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন।’

আওয়ামী লীগ নেতা মাহামুদের মৃত্যুতে নিজ দলেরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক জানানো হয়েছে।