গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনায় আহতদের সঙ্গে কথা বলতে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পুলিশ সদস্যরা। ছবি : এনটিভি

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তিনজন। ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার মেরী গোপীনাথপুর, কাশিয়ানী উপজেলার রাতইল ধূসর ব্রিজ ও মুকসুদপুর কলেজ মোড়ে এ তিনটি সড়ক দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী, মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসব দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজ শুক্রবার সকাল ৭টার দিকে কাশিয়ানীর ধূসর ব্রিজের কাছে ঢাকা-খুলনা মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে শাহিন মোল্লা (৩০) নামের এক প্রাইভেটকারচালক নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের দুই যাত্রী আহত হয়েছেন।

নিহত শাহিন মোল্লা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আতালিয়া গ্রামের আইয়ুব আলী মোল্লার ছেলে। আহত নন্দন দত্ত (২২) ও কার্ত্তিক মণ্ডলকে (২৪) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানিয়েছেন, ফরিদপুরের ভাঙ্গা থেকে নন্দন দত্ত ও কার্ত্তিক মণ্ডল নামের দুই ব্যক্তি সকালে প্রাইভেটকারে করে খুলনা যাচ্ছিলেন। তাঁদের প্রাইভেটকারটি ধূসর ব্রিজের কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের রেইনট্রির সঙ্গে ধাক্কা খায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর প্রাইভেটকারচালকের মৃত্যু হয়। পরে আহত নন্দন ও কার্ত্তিককে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শাহিনের লাশ তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

এদিকে, আজ দুপুরে গোপালগঞ্জ সদর উপজলোর মেরী গোপীনাথপুর এলাকায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বাড়ির মধ্যে ঢুকে পড়ে। এ সময় উঠানে খেলতে থাকা দুই ভাইবোনকে চাপা দেয় পিকআপটি। মারাত্মক আহত শিশু তাসকিয়া খানম (৩) ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় তার ভাই রাব্বি সিকদারের (৬) ডান পা ভেঙে যায় এবং মাথায় আঘাত লেগে রক্তাক্ত জখম হয়। আহত অবস্থায় তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিকআপটি ভাঙ্গা থেকে গোপালগঞ্জ সদরের দিকে আসছিল বলে গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবু নাঈম জানিয়েছেন। পিকঅ্যাপচালক ইমরান হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অন্যদিকে, গতকাল বৃহস্পতিবার রাতে মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে ঢাকা-খুলনা মহাসড়কে মাইক্রোবাস চাপায় খুশি বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। নিহত খুশি বেগমের বাড়ি মুকসুদপুরের প্রভাকরদী গ্রামে।

মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া জানিয়েছেন, রাতে মুকসুদপুর উপজেলার কলেজ মোড় এলাকায় রাস্তা পারাপার হচ্ছিলেন খুশি বেগম। এ সময় দ্রুতগামী একটি মাইক্রোবাস তাঁকে চাপা দিলে মারাত্মক আহত হন তিনি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।