গোপালগঞ্জে স্ত্রীকে হত্যা করে পালাল ট্রাকচালক স্বামী

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জ সদর থানার পুলিশ লাশের সুরতহার প্রতিবেদন তৈরি করছে। ছবি : এনটিভি

গোপালগঞ্জে স্ত্রী রোজিনা বেগমকে (২৭) গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে পালিয়েছেন স্বামী রুবেল সিকদার (৪০)। গতকাল রোববার রাতে এ হত্যকাণ্ডের ঘটনা ঘটেছে গোপালগঞ্জ শহরের মিয়াপাড়ার রেজাউল মিয়ার ভাড়া বাড়িতে।

নিহত রোজিনা বেগম গোপালগঞ্জ সদর উপজেলার পাইকেরডাঙ্গা গ্রামের মৃত কালাম মোল্লার মেয়ে।

স্বামী রুবেল সিকদারের বাড়ি পাশের নড়াইল জেলার নড়াগাতী থানার খাশিয়াল গ্রামে। তিনি পেশায় একজন ট্রাকচালক।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ আজ সোমবার লাশ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান প্রাথমিক তদন্তে এটি হত্যাকাণ্ড বলে জানিয়েছেন। ওই কর্মকর্তা আরও জানান, দুই বছর আগে রোজিনা ও রুবেলের বিয়ে হয়।  স্বামী-স্ত্রী উভয়েরই আগে বিয়ে হয় এবং সন্তান রয়েছে। এ দম্পতি ১৩ দিন আগে শহরতলীর ঘোষেরচর থেকে বাসা পরিবর্তন করে শহরের  মিয়াপাড়ার রেজাউল মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ওঠেন। রোজিনার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে গোপালগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শী রোজিনা বেগমের ভাগ্নি স্বর্ণা (৭) জানায়, সে তিন দিন আগে এ বাড়িতে বেড়াতে আসে। গতকাল রাত  ১১টার দিকে খালুর সঙ্গে তার খালার ঝগড়া হয়। এরমধ্যে তার খালু খুনতি দিয়ে খালাকে আঘাত করেন। একপর্যায়ে খালু খালার গলায় মাফলার পেঁচান। এ সময় খালা পড়ে যান। পরে খালু তাকে কম্বল দিয়ে ঢেকে রাখেন। রাতে সে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে খালুকে আর দেখেনি।